• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

পাকুন্দিয়ায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় জরিমানা

পাকুন্দিয়ায় সরকারি নিষেধাজ্ঞা
অমান্য করায় জরিমানা

# রাজন সরকার :-

সরকারি নিষেধাজ্ঞা না মেনে খাবারের দোকান খোলা রাখা, সিএনজি-অটোরিকশায় যাত্রী পরিবহন ও মুখে মাস্ক না পড়ার দায়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১৬জনকে চার হাজার ৩০০টাকা জরিমানা করা হয়েছে। মঙলবার দুপুরে পাকুন্দিয়া পৌরসদর বাজার, পৌরসদরের রেজিষ্ট্রি অফিসের সামনে কিশোরগঞ্জ-ঢাকা সড়কে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) একেএম লুৎফর রহমান নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করেন। এসময় থানা পুলিশের সদস্যরা তাকে সহযোগিতা করেন।
জানা গেছে, করোনা সংক্রমণ ঠেকাতে সরকারি ঘোষিত সাতদিনের ‘লকডাউন’ চলছে। লকডাউনের দ্বিতীয় দিনে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে পৌরসদর বাজারে তিনটি খাবারের দোকান খোলা রাখায় তিন হোটেল মালিককে ১৫০০টাকা, সিএনজি চালিত অটোরিকশায় যাত্রী পরিবহনের দায়ে চার চালককে ৯০০টাকা ও মুখে মাস্ক না পড়ায় ৯জন পথচারীকে এক হাজার ৯০০টাকা জরিমানা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *