• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

পাকুন্দিয়ায় সাজাপ্রাপ্ত ও পরোয়ানা ভুক্ত সাত আসামি গ্রেপ্তার

পাকুন্দিয়ায় সাজাপ্রাপ্ত ও পরোয়ানা
ভুক্ত সাত আসামি গ্রেপ্তার

# রাজন সরকার :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক বছরের সাজাপ্রাপ্ত, বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত চারজন ও নিয়মিত মামলায় দুজনসহ সাত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দিনগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ। আজ মঙলবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার তারাকান্দি গ্রামের রেনু মিয়ার ছেলে সালাহ উদ্দিন, বারাবর গ্রামের ফজলুল হকের ছেলে সোহেল ও জুয়েল, কোদালিয়া গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে শহীদুল ইসলাম, একই গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে সোহরাব উদ্দিন ও তার স্ত্রী হারেছা আক্তার ওরফে জোসনা এবং কোষাকান্দা গ্রামের মিনাল মিয়া।
পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে সালাহ উদ্দিন পারিবারিক আদালত মোকদ্দমায় আদালত কর্তৃক এক বছরের সাজাপ্রাপ্ত। আদালতের রায় ঘোষণার পর থেকে সে পলাতক ছিল। অপর দিকে সোহেল ও জুয়েল দুই ভাইকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের নিয়মিত মামলায় গ্রেপ্তার করা হয়েছে। অপর চারজন বিভিন্ন মামলায় বিজ্ঞ আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানাভুক্ত। গ্রেপ্তারকৃত সাত জনকেই আদালতে পাঠানো হয়েছে।
ওসি আরও বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠ পর্যায়ে লকডাউন কার্যকারিতার পাশাপাশি নিয়মিত কার্যক্রম চালিয়ে যাচ্ছে পুলিশ। দিনরাত মানুষের সেবায় নিয়োজিত থেকে সর্বোচ্চ সেবা প্রদান করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *