• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে লকডাউনে দোকান খোলা রাখায় মার্কেট কর্তৃপক্ষকে জরিমানা

ভৈরবে লকডাউনে দোকান
খোলা রাখায় মার্কেট
কর্তৃপক্ষকে জরিমানা

# নিজস্ব প্রতিবেদক :-

ভৈরবে লকডাউন অমান্য করে মার্কেট খোলা রাখার অপরাধে ছবিঘর শপিং কমপ্লেক্স মার্কেটের ৫৫টি দোকানকে ১ লক্ষ ৬৫ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে।
আজ ৫ এপ্রিল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ভৈরব উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার নেতেৃত্বে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। ছবিঘর শপিং কমপ্লেক্স মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মার্কেট ব্যবসায়ীদের পক্ষ থেকে এ জরিমানার টাকা ভ্রাম্যমাণ আদালতকে পরিশোধ করেন।
ওই অভিযানে সহযোগিতা করেন ভৈরব শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শ্যামল মিয়া, এসআই মিজানুর রহমান ও অন্যান্য পুলিশ সদস্যরা। এছাড়াও ভৈরব বাজারের বিভিন্ন দোকানপাটের মালিককে বিভিন্ন অংকের জরিমানা করা হয়।
ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা জানান, করোনা প্রতিরোধে সরকার আজ সোমবার থেকে সারাদেশে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করেছে। যারা লকডাউন অমান্য করছে সেই সকল দোকান মালিককে আইনের আওতায় এনে জরিমানা করা হচ্ছে এবং সেই সাথে দোকান মালিকগণকে সরকারের নির্দেশনা মেনে চলতে সচেতন করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *